Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে দুর্ধর্ষ ছিনতাই

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

জয়পুরহাট শহরের ব্যস্ততম আমতলী এলাকায় এক দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা এক ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির এক লাখ টাকা ছিনিয়ে নেয়।
জানা যায়, রোববার সকাল ১০টায় ইনসেফটা ফার্মার প্রতিনিধি শহিদুল ইসলাম শহরের সওদাগর মেডিক্যাল থেকে ক্রেডিট কালেকশনের এক লাখ টাকা নিয়ে পার্শবর্তী আমতলী এলাকায় হামিদা সার্জিক্যাল ফার্মেসির সামনে তার অপর প্রতিনিধি মো. শাহিনুর রহমানকে ওই টাকা জমা দেয়ার প্রাক্কালে পেছন দিক থেকে একদল ছিনতাইকারী টাকাগুলো ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন পেছনে ধাওয়া করে তাদের ধরতে পারেনি। এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় একটি ডায়েরি করা হয়।
জয়পুরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুমিনুল ইসলাম ঘটনার সতত্যা স্বীকার করে বলেন, ঘটনা ঘটার পর পুলিশ তাৎক্ষণিকভাবে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কাউকে ধরতে পারেনি। তবে শহরের নজরদারি অব্যাহত রাখা হয়েছে আশা করি তারা ধরা পড়বে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ