Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কীটনাশক পানে যুবকের মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আড়াইহাজারে কোমল পানীয়ের বোতলে সাথে কীটনাশক মিশিয়ে পান করে শিপন চন্দ্র দাস (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু। নিহত শিপন গোপালদী পৌরসভার জালাকান্দি ঋষিপাড়া গ্রামের হরি কুমার চন্দ্র দাসের ছেলে।
নিহত পিতা হরি কুমার চন্দ্র দাস জানান, শিপন চন্দ্র দাসের স্ত্রী গত ৩ মাস ধরে বাড়িতে না আসায় অভিমান করে শনিবার রাতের কোন এক সময় কোমল পানীয়ের বোতলের সাথে কীটনাশক মিশিয়ে পান করে। কীটনাশকের বিষক্রিয়া শরীরের প্রবেশ করার পর শিপন ছটফট করতে থাকে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার মৃত্যৃ হয়।
অপর দিকে নিহতের স্ত্রী বাপ্পি রানী দাস অভিযোগ অস্বীকার করে বলেন, আমি আমার স্বামীর মৃত্যুর কারণ জানতে চাই। কেবা কারা আমার স্বামীকে হত্যা করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ আব্দুল হক জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুটি রহস্যজনক। ময়না তদন্তের আগে পরিষ্কার কিছু বলা যাচ্ছে না। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ