Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্পিনে নাজেহাল প্রোটিয়ারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

 শ্রীলঙ্কা সফরে স্বাগতিক স্পিনারদের কাছে নাজেহাল হয়ে দুই ম্যাচের টেস্ট সিরিজে ধবলধোলাই হয় দক্ষিণ আফ্রিকা। এরপর ৫ ম্যাচের ওয়ানডে ৩-২ ব্যবধানে জিতেলেও একমাত্র টি-টোয়েন্টিতে এসে লঙ্কান স্পিনারদের কাছে আবারো নাজেহাল হতে হলো প্রোটিয়াদের।
লঙ্কান স্পিনাররা দক্ষিণ আফ্রিকাকে দিয়েছে সর্বনি¤œ ইনিংসের লজ্জা। কলম্বোয় মাত্র ৯৮ রানে গুটিয়ে ৩ উইকেটে ম্যাচ হেরেছে জেপি ডুমিনির দল। ১৬.৪ ওভারের স্থায়ীত্বে সর্বোচ্চ ২০ রান আসে কুইন্টন ডি ককের ব্যাট থেকে। লক্ষণ সান্দাকান নেন ১৯ রানে ৩ উইকেট, ২টি করে ধনাঞ্জয়া ডি সিলভা ও আকিলা দনাঞ্জয়া। জবাবে ৮৮ রানে ৭ উইকেট হারিয়ে শঙ্কায় পড়ে যায় স্বাগতিকরাও। ছয় ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফেরা দিনেশ চান্দিমালের (৩৬*) ব্যাটে ২৪ বল হাতে রেখে সেই শঙ্কা দুর করে লঙ্কানরা। ব্যাট হাতেও ২৬ বলে ৩১ রান করা ধনাঞ্জয়া ডি সিলভা হন ম্যাচসেরা। রাবাদা, শামসি ও ডালা নেন ২টি করে উইকেট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিন

১২ এপ্রিল, ২০২২
১৪ নভেম্বর, ২০১৮
৩১ জুলাই, ২০১৭

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ