Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাফিক সপ্তাহের মধ্যেই পল্টনে বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:৩৯ এএম

রাজধানীর পল্টনের জিরো পয়েন্ট এলাকায় ট্রাফিক সপ্তাহ চলার সময়ই বাসের ধাক্কায় প্রাণ গেল এক পথচারীর। গতকাল বিকাল তিনটার দিকে প্রেসক্লাবগামী খাজা পরিবহনের একটি বাস ৩৫ বছর বয়সী অজ্ঞাত ওই পথচারীকে ধাক্কা দিলে তিনি মারাত্বকভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
পল্টন থানার এসআই ওয়ালিউর রহমান জানান, দুর্ঘটনার পর ওই ব্যক্তিকে হাসাপাতালে নেয়া হয়। জখম বেশি হওয়ায় তাকে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। আমরা বাস আটক করেছি। তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাকে আটকের জন্য আমরা চেষ্টা করছি। তিনি বলেন, নিহত ওই পথচারীর পরনে চেকের লুঙ্গি, হাফ শার্ট ও কোমরে গামছা বাঁধা ছিল। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।
৭ম মৃত্যুবার্ষিকী
আজ ১৩ আগস্ট সিভিল এভিয়েশনের এমডির গাড়ি চালক মোঃ জাহাঙ্গীর হোসেন এর ৭ম মৃত্যুবার্ষিকী। ২০১১ সালের এই দিনে তিনি নিজ বাসায় (বিমান বন্দর সিভিল এভিয়েশন স্টাফ কোয়ার্টার, কাওলা, জি ৪/৬) নৃশংসভাবে খুন হন। মৃত্যুকালে তিনি এক ছেলে মাসরাফী রাব্বানী (১৪) এবং দুই মেয়ে আফরিন জেমি (২৯) ও এ্যামি জাহান (১৭) সহ অসংখ আত্মীয়স্বজন রেখে গেছেন। তার গ্রামের বাড়ি বরগুনার মনশাতলীতে।
প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ