Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পৃথক ঘটনায় আরও দুইজনের মৃত্যু

বংশালে ছুরিকাঘাতে চা-বিক্রেতা খুন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর বংশালে ছুরিকাঘাতে সোহেল (২২) নামে এক চা বিক্রেতাকে খুন করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে বংশালের ফ্রেন্স রোডের মিল্লাত উচ্চ বিদ্যালয় সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত সোহেল ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এলাকার আবদুল জলিলের ছেলে। বংশালের আবদুর রশিদ লেনের ১৫ নম্বর বাড়িতে থাকতেন এবং মিল্লাত উচ্চ বিদ্যালয় সংলগ্ন রোডে চা বিক্রি করতেন তিনি।
বংশাল থানার ওসি শাহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নাজমুল নামে এক যুবকের বাবার সঙ্গে ভালো সম্পর্ক ছিলো চা বিক্রেতা সোহেলের। মূলত নাজমুলের সব খোঁজখবর তার বাবাকে দেয়ায় আগে থেকেই সোহেলের প্রতি ক্ষুব্ধ ছিলো নাজমুল। এরই জের ধরে গত বৃহস্পতিবার রাতে নাজমুল তার বন্ধু তাইজুলকে নিয়ে সোহেলকে শ্বাসাতে যায়। এ সময় সোহেলের সঙ্গে বাগবিতÐা হলে নাজমুল কোমরে থাকা ছুরি দিয়ে সোহেলকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সোহেলের মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়। ওসি আরো জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘাতক নাজমুল ও তার বন্ধু তাইজুলকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে, রাজধানীর বনশ্রী এলাকায় একটি নির্মাণাধীন ৯ তলা ভবনের ৬ তলা থেকে পড়ে বিল্লাল হোসেন (৫৫) নামে এক নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে বনশ্রীর জে বøকের ৭ নং রোডের এ দুর্ঘটনা ঘটে। নিহত বিল্লাল চাঁদপুর জেলা সদরের তিরিরামচর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। ঢামেক সূত্রে জানা যায়, নির্মাণাধীন ৯ তলা ভবনের ৬ তলার কার্নিশ থেকে দোতলা পড়ে গুরুতর আহত হন বিল্লাল। পরে ভবনের কন্ট্রাক্টর আব্দুর রশিদ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে।
এছাড়া, খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় গলায় ফাঁস দিয়ে ইব্রাহিম নামে এক টাইলস মিস্ত্রি আত্মহত্যা করেছেন। গতকাল সকালে এ ঘটনা ঘটে। তিনি মেরাদিয়ার ভূঁইয়াপাড়ার ২০৪ নম্বর বাসায় ভাড়া থাকতেন। ইব্রাহিমের বাবা হিরণ মিয়া জানান, ইব্রাহিম ৬ মাস আগে বিয়ে করেন। গতকাল সকালে ইব্রাহিমকে নিজের রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে ঢামেক হাসপাতালে নিয়ে যান। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন । লাশ মর্গে রয়েছে বলে এসআই বাচ্চু মিয়া জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ