Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় জামায়াত কর্মীসহ আটক ২

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ৬:২১ পিএম

নেত্রকোনার গোয়েন্দা (ডিবি) পুলিশ গত মঙ্গলবার মোহনগঞ্জ উপজেলার জয়পুর গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে জামায়াত ইসলামী ও জঙ্গী সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে দুই ব্যাক্তিকে আটক করেছে।
নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আমীর তৈমুর ইলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ মঙ্গলবার মোহনগঞ্জ উপজেলার জয়পুর গ্রামে সকালে অভিযান চালিয়ে জয়পুর পূর্বপাড়া গ্রামের বেলায়েত হোসেন ও জয়পুর পশ্চিম পাড়া জামে মসজিদের ইমাম মোঃ হাফিজুর রহমানকে আটক করা হয়। এ সময় তাদের বাড়ীতে দু’দফা তল্লাশী চালিয়ে জামায়াতে ইসলামী সংক্রান্ত ৯টি বই উদ্ধার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মঙ্গলবার রাত ১২টার দিকে বিশেষ ক্ষমতা আইনে মোহনগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত আলীর সাথে যোগাযোগ করলে তিনি আটককৃত দুই ব্যাক্তির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের কথা স্বীকার করে বলেন, তাদেরকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ