Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে যুবক খুন, ফকিরাপুলে গাড়ির ধাক্কায় হকারের মৃত্যু

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর এলাকায় ছুরিকাঘাতে মো. সুজন (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ইকবাল হোসেন হাবিব (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। সুজন মোহাম্মপুর এলাকায় থাকতেন। মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, সকালের দিকে ছুরিকাঘাতে আহত অবস্থায় সুজনকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওসি আরও জানা, সুজনের সঙ্গে ইকবালের আগে থেকেই দ্বন্দ¦ ছিল। টাকা লেনদেনসহ নানা বিষয়ে হত্যাকান্ড ঘটতে পারে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এদিকে, রাজধানীর ফকিরাপুলে প্রাইভেটকারের ধাক্কায় রফিকুল ইসলাম খোকন (৪৫) নামে এক রিকশা চালকের মৃত্যু হয়েছে। গতকাল বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। খোকন গেন্ডরিয়ার ধুপখোলা এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন ও রাজধানীর বিভিন্ন এলাকায় হকারি করে কাপড় বিক্রি করতেন।
খোকনের সঙ্গে থাকা আসলাম জানান, তিনি আর খোকন রিকসায় করে মুগদা যাচ্ছিলেন। ফকিরাপুল কালভার্ট রোড পার হওয়ার সময় পেছন থেকে কালো রঙের একটি প্রাইভেট কার রিকসাটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জন রাস্তায় ছিটকে পড়েন। তাৎক্ষণিক খোকনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আসলাম আরও জানান, প্রাইভেটকারটির পেছনের গøাস ভাঙা ছিল। ধারণা করা হচ্ছে গাড়িটি পালিয়ে যাওয়ার সময় তাদেরকে বহনকারী রিকসাকে ধাক্কা মারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ