Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোনালদোর পর মড্রিচও?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

 ক্রিশ্চিয়ানো রোনালদোকে হারিয়ে এমনিতেই টালমাটাল রিয়াল মাদ্রিদ শিবির। এরই মাঝে ইতালিয়ান গণমাধ্যমের খবরÑ বার্নাব্যু ছাড়ার আগ্রহ প্রকাশ করেছেন দলটির মাঝমাঠের কারিগর ও রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড় লুকা মড্রিচ। গন্তব্য? রোনালদোর বর্তমান ঠিকানা ইতালিরই আরেক ক্লাব ইন্টার মিলান।
নয় বছরের সফল ক্যারিয়ার শেষে জুভেন্টাসে নাম লিখিয়েছেন রোনালদো। মড্রিচকে নিয়েও কানাঘুসো হচ্ছে ইতালিরই আরেক ক্লাব ইন্টার মিলানে যোগ দেয়া নিয়ে। রোনালদোকে পেয়ে এমনিতেই আরো শক্তিশালী হয়ে উঠেছে জুভেন্টাস। সেরি আ’তে পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে মরিয়া ইন্টারের নজর তাই ক্রোয়েশিয়ান মিডফিল্ডারের দিকে। ইতালিয়ান বেশ কটি গণমাধ্যমের খবর অনুযায়ী, সেরি আ’তে জুভেন্টাসের সঙ্গে পাল্লা দিতে মড্রিচকে দলে ভেড়াতে চায় ইন্টার।
বিশ্বকাপের ফাইনালে খেলা তিনজন ক্রোয়াট রয়েছেন ইন্টারের বর্তমান দলেÑ মার্সেলো ব্রোঞ্জোভিচ, ইভান পারেসিস ও অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে সদ্য ধারে আসা সিমে ভ্রাসালজিকো। এবার তাদের নজর পড়েছে মড্রিচের দিকে। বর্তমানে বান্ধবীসহ ইতালির পোর্তো চার্ভো সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন মড্রিচ।
কিছু পত্রিকা বলছে, দলবদল নিয়ে মড্রিচের প্রতিনিধির সঙ্গে আলোচনাও হয়েছে ইন্টারের। যদিও এই চুক্তিতে পৌঁছানো বেশ কঠিন হবে বলেও তাদের মত। রোনালদোকে হারানোর পর কোনভাবেই দলটির টানা তিন চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অন্যতম প্রধান অগ্রপথিককে হারাতে চাইবে না রিয়াল। রাশিয়া বিশ্বকাপে গোল্ডেন বলজয়ী ৩২ বছর বয়সী তারকা গত মৌসুমে রিয়ালেল হয়ে ৪৩ ম্যাচে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো

১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ