Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বৈরাচারী সরকার জনগণের বুকের উপর পাথরের মতো চেপে বসেছে

-পীর সাহেব চরমোনাই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

 ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আমীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, স্বৈরাচারী সরকার জনগনের বুকের উপর পাথরের মত চেপে বসেছে। এ সরকার জনগনের ভোটে নির্বাচিত নয়, তাই জনগনের ওপর তাদের আস্থা নেই। তারা আবারও ৫ জানুয়ারি মত একটি প্রহসনের নির্বাচন করে ক্ষমতায় থাকতে চায়।
গতকাল বুধবার বিকালে নোয়াখালী শিল্পকলা একাডেমীতে নোয়াখালী জেলা শাখা আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সরকারীদল অগণতান্ত্রিক আচরণ করছে। যে দেশে আইনের শাসন থাকে না, সেখানে কু-শাসন প্রতিষ্ঠা পায়। দীর্ঘদিন দেশে আইনের শাসন না থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। এভাবে একটি দেশ চলতে পারে না। মানুষ অসহায় হয়ে পড়ছে। এ অবস্থা থেকে উত্তরণের পথ হলো, সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা। বিনা ভোটের সরকার ক্ষমতা হারানোর ভয়ে আতঙ্কগ্রস্থ হয়ে পড়ছে। তারা এখন শুধু বিরোধীদল সমূহকে নয়, নিজের ছায়া দেখেও ভয় পাচ্ছে।
সমাবেশে জেলা আমীর হাফেজ মাওলানা নজীর আহমদের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাওলানা মুহাম্মদ শহীদুল ইসলামে সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ