Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেপটিক ট্যাংকিতে কাজ করতে গিয়ে ২ শ্রমিকের মৃত্যু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের রাঢ়ী মহল এলাকায় একটি ভবনের সেফটি ট্যাংকিতে কাজ করতে গিয়ে ২ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে । একই ঘটনায় গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন আরো এক শ্রমিক। গতকাল সকাল ১০ টার দিকে মাহতাব হোসেন লিটনের নতুন ভবনের সেফটি ট্যাংকির কাজ করতে নামে শ্রমিক হারুন অর রশিদ (৪০), নাছির হাওলাদার (৪০) ও রাকিব (২৫)। দুই মাস যাবৎ বন্ধ থাকা ওই ট্যাংকির মধ্যে প্রথমে হারুন ও রাকিব নামে। তাদের সারা শব্দ না পেয়ে শ্রমিক নাছিরও ভেতরে নামে।
স্থানীয় লোকজন ট্যাংকির মধ্য থেকে হারুন, নাছির ও রাকিবকে উদ্ধার করে বরিশাল শের-এÑবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক হারুন ও রাকিবকে মৃত ঘোষনা করে। অপরদিকে নাছিরকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত হারুন চরবাড়িয়া ইউনিয়নের মুকুন্দপট্টি গ্রামের বাসিন্দা ও রাকিব সায়েস্তাবাদ ইউনিয়নের হবিনগর গ্রামের মো. নয়ন হাওলাদারের ছেলে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ