Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৩ জনের মৃত্যু

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


টঙ্গীতে সেফটি ট্যাংক পরিষ্কার করতে নেমে অসুস্থ হয়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয় খরতৈল পূর্ব ব্যাংক পাড়া এলাকায় নির্মাণাধীন একটি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-দুই সহোদর ভাই আতিক (২৫) , শাহিন (২৮) ও ফারুক (২২)।
টঙ্গী মডেল থানার এসআই আশরাফুল হাসান জানান, প্রথমে আতিক নামের এক শ্রমিক সেফটি ট্যাংকটি পরিষ্কার করতে নামেন, দীর্ঘ সময় ধরে ওই শ্রমিক ট্যাংকি থেকে বের হয়ে না আসাতে ফারুক নামের আরেক শ্রমিক ট্যাংকিতে নামেন। এরপর দীর্ঘক্ষণ ধরে ট্যাংকি থেকে ওই দুইজন বের না হয়ে আসায় আতিকের ভাই শাহিনও তাদের খোঁজে ট্যাংকিতে নামেন।
এসময় স্থানীয়রা দীর্ঘক্ষণ ধরে তাদের কোন সারা শব্দ না পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনে খবর দেন। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়। এক পর্যায়ে ওই তিন শ্রমিককে গুরুতর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে গুটিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এব্যাপারে টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আশিকুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থল গিয়ে অভিযান চালিয়ে ট্যাংকিতে আর কাউকে খোঁজে পায়নি। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ