Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জেল-জুলুম ও হুলিয়া দিয়ে ইসলামী আন্দোলনকে রোখা যাবে না -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, জেল-জুলুম, হুলিয়া ও মিথ্যা মামলা দিয়ে ইসলামী আন্দোলনের কর্মীদের রোখা যায় না। বরং নদীর তীব্র স্্েরাতে যখন বাধার সৃষ্টি হয় তখন স্্েরাতের তীব্রতা আরো বৃদ্ধি পায়। তদ্রæপ ইসলামী হুকুমত প্রতিষ্ঠার আন্দোলনের কর্মীদেরকেও মিথ্যা মামলা ও জেল দিলে আন্দোলনের গতি আরো বৃদ্ধি পায়। পীর সাহেব বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা থানা সভাপতি ও ফতুল্লা থানা হাতপাখার প্রার্থী এডভোকেট শফিকুল ইসলামকে ছাত্রশিবিবের নামে করা মিথ্যায় মামলায় গ্রেফতার করে কারাভোগ করিয়ে সত্যকে ঢাকা যায়নি। তিনি বলেন, যুগে যুগে এভাবেই ইসলামপন্থিদের জালিম শাসকগোষ্ঠী দমানোর ব্যর্থ চেষ্টা করেছে। ইসলামী আন্দোলন কোন জঙ্গি বা গোপন সংগঠন নয়।
গত রবিবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার বাসষ্ট্যান্ড সংলগ্ন অনুষ্ঠিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় জেলা সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জেহাদী, মাওলানা শাহআলম কাঁচপুরি, গিয়াসউদ্দিন খালেদ প্রমুখ।
পীর সাহেব চরমোনাই বলেন, ইসলামী আন্দোলনের অগ্রগতিতে ঈর্ষণীয় হয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থীদের হাতপাখায় ভোট দেয়ার আহŸান জানিয়ে নারায়ণগঞ্জ জেলার সকল প্রার্থীদের জনতার কাছে পরিচয় করিয়ে দেন পীর সাহেব চরমোনাই।



 

Show all comments
  • Omar Faruk ১০ জুলাই, ২০১৮, ৮:১৬ এএম says : 0
    ধন্যবাদ দৈনিক ইনকিলাব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ