Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে রাজধানীতে নিহত ১ জুরাইনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর বিমানবন্দর ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় আল আমিন (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় অপর আরোহী মোস্তাফিজুর রহমান মিঠুন (২৫) গুরুতর আহত হয়েছেন। গতকাল দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আল আমিন গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকার আবদুল খালেকের ছেলে।
বিমানবন্দর থানার এসআই টিএম আল আমিন জানায়, বিমান বন্দর ভিআইপি টার্মিনালের উল্টো পাশের সড়কে একটি ট্রাক থামানো অবস্থায় ছিল। এ সময় একটি মোটরসাইকেলে দুই আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত মিঠুনকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। মৃত আল আমিনের খালাত ভাই মেহেদী হাসান জানান, আল আমিন ও মিঠুন খালাত ভাই। আল আমিন টঙ্গীর একটি মাদ্রাসা থেকে হিফজ শেষ করেন এবং মিঠুন আশুলিয়ার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেন। তিনি আরও জানান, তারা দু’জন বিদেশ যাওয়ার চেষ্টা করছিলেন। দুপুরে মোটরসাইকেলযোগে গাজীপুর থেকে মিরপুর যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন তারা।
এদিকে রাজধানীর জুরাইনে ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত (২৭) এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বিকেল ৫টার দিকে জুরাইন রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকা কমলাপুর থানার ওসি ইয়াসিন ফারুক জানান, বিকেলের দিকে নারায়ণগঞ্জ থেকে কমলাপুরগামী একটি ট্রেনের নিচে কাটা পরেন ওই যুবক। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ৬টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত যুবকের পরনে কালো গেঞ্জি ও জিন্স প্যান্ট পরিহিত ছিল। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ