Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত না হলে জনগণের দুঃখ-দুর্দশা লাঘব হবে না- পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে না পারলে জনগণের দু:খ দুর্দশা লাঘাব হবে না। আল্লাহর ভয় না থাকায় মানুষ কত যে হিংস্র হতে পারে তা না দেখলে বিশ্বাশ করা কঠিন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। পীর সাহেব বলেন, অভিশপ্ত নারী নেতৃত্ব ও তাগুতি শাসনের পিছনে না থেকে ইসলাম প্রতিষ্ঠায় ব্রত হতে হবে। তিনি বলেন, বরিশাল সিটি নির্বাচনে হাতপাখার প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব সবচেয়ে যাগ্য, দক্ষ ও বিজ্ঞ। কাজেই আল্লাহ ভীরু মেয়র ওবায়দুর রহমান মাহবুবকে হাতপাখায় ভোট দিতে বরিশালবাসীর প্রতি আহ্বান জানান।
গতকাল সকালে বরিশাল মহানগর কার্যালয়ে অনুষ্ঠিত মহানগর শাখার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। উপস্থিত ছিলেন হাতপাখার প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুবসহ বরিশাল জেলাও মহানগর নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Omar Faruk ৮ জুলাই, ২০১৮, ৮:৫৮ এএম says : 0
    ধন্যবাদ দৈনিক ইনকিলাব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ