Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাক ছিনতাই চক্রের মূলহোতা আটক : উদ্ধার পাঁচ ট্রাক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


 সারাদেশে ট্রাক ছিনতাই চক্রের মূল হোতা মনিরকে চট্টগ্রাম থেকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। তার তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা থেকে ছিনতাই হওয়া ৫টি ট্রাক উদ্ধার করা হয়। গতকাল বেলা সাড়ে ১১টায় রাজশাহী পুলিশ লাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রাজশাহীর পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ।
তিনি জানান, গত ৬ জুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে একটি ট্রাক ছিনতাইয়ের তদন্ত করতে গিয়ে জেলা গোয়েন্দা পুলিশ রাজবাড়ি জেলার আহাদকে আটক করে। পরে তার তথ্যের ভিত্তিতে রাজশাহী থেকে সুজন ও আরিফকে আটকের পর পুলিশ সারাদেশে ট্রাক চুরির মূল হোতা মনিরকে সনাক্ত করে।
পুলিশ সুপার বলেন, মনিরের বাড়ি কুষ্টিয়ার সদর উপজেলার আদর্শপাড়ায়। গত ৪ জুলাই চট্টগ্রাম সমুদ্র সৈকত থেকে মনিরকে গ্রেফতার করে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। তাকে আটকের পর পুলিশ জানতে পারে, সারাদেশ থেকে ট্রাক চুরির পর বিআরটিএ’র একশ্রেণীর অসাধু কর্মকর্তা-কর্মচারীর যোগসাজশে ট্রাকের নম্বর পরিবর্তন করে জাল কাগজপত্র তৈরি করা হয়। একটি সিন্ডিকেটের মাধ্যমে পরে তা বিক্রি করে দেয়া হয়। গ্রেফতার মনিরকে জিজ্ঞাসাবাদে সারাদেশ থেকে প্রায় ৮০টির মতো ট্রাক ছিনতাইয়ের তথ্য পেয়েছে পুলিশ। বর্তমানে এসব ট্রাক উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ