Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভ্রাম্যমাণ আদালতে সৈয়দপুরে হোটেল মালিকের জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম


সৈয়দপুরে বাসি ভাত ও খোলামেলা অবস্থায় খাবার রেখে বিক্রির দায়ে এক হোটেল মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শহরের অত্যাধুনিক সুপার মার্কেট এসআর প্লাজার নিচতলার মো. রুহুল আমিন নামের হোটেলে মালিকের কাছ থেকে ওই জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলা দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভ‚মি) পরিমল কুমার সরকার।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কস্থ এসআর প্লাজার জনৈক রুহুল আমিনের হোটেলে বাসি ভাত বিক্রি করা হচ্ছে গোপন সূত্রে এমন খবর পেয়ে ওই হোটেলে আকস্মিক অভিযান চালানো হয়। অভিযানকালে ওই হোটেলে বাসি ভাত বিক্রির ঘটনা হাতেনাতে ধরা পড়ে। এ ছাড়াও এ সময় নজরে আসে ওই হোটেলে খোলামেলা অবস্থায় খাবার রেখে বিক্রির বিষয়টি। আর বাসি ভাত ও খোলামেলা অবস্থায় খাবার রেখে বিক্রির দায়ে হোটেলের মালিকের পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানে সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. অহিদুল ইসলাম, পৌরসভা স্যানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার, উপ-পরিদশর্ক শাহীনসহ পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ