Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী আটক

নড়াইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০২ এএম

 স্ত্রীকে নির্যাতনের অভিযোগে নড়াইলের লোহাগড়া থানা পুলিশ এক শিক্ষককে আটক করেছে। আটককৃত শিক্ষকের নাম মেহেদী হাসান (রিজন)। তিনি লোহাগড়ার লাহুড়িয়া ইউপির ডহরপাড়ার কামরুজ্জামানের ছেলে এবং আমাদা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। গত বুধবার বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিক আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে রামপুর দর্গার নিকট থেকে মেহেদীকে আটক করেন।
জানা যায়, শামীমা আক্তারের সঙ্গে মেহেদী হাসানের বিয়ে হয় ৬ মাস পূর্বে। বিয়ের পর তারা ল²ীপাশা গ্রামের নূর ইসলামের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। মেহেদী বিভিন্ন সময় স্ত্রী শামীমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। এক পর্যায়ে শামীমা তার পিতার নিকট থেকে ২ লাখ টাকা এনে দেয়। ১১ জুন জমি কেনার কথা বলে মেহেদী স্ত্রী শামীমার নিকট অর্থ দাবি করেন। কিন্তু শামীমার পরিবারের পক্ষে টাকা যোগাড় করা সম্ভব না হওয়ায় মেহেদী, তার ভাই ফরিদুজ্জামান (বাবলু) এবং তার স্ত্রী কাজল বেগম শামীমারকে নির্যাতন করেন। এতে শামীমা গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। এ ঘটনায় শামীমা বাদী হয়ে ২৫ জুন থানায় মামলা দায়ের করেন। এ প্রসঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিক আহম্মেদ জানান, আসামী মেহেদী হাসান (রিজন) কে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ