Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সখিপুর-সাগরদীঘি-গারোবাজার সড়কে তিনটি গর্ত

ভেস্তে যাচ্ছে ৯ কোটি ২৪ লাখ টাকার কাজ

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০৪ এএম

 সখিপুর-সাগরদিঘী-গারোবাজার সড়কের তিনটি স্থানে যান চলাচল অনুপযোগী খানাখন্দের কারনে কোটি ২৪ লাখ টাকার রিপায়িিরং কাজ ভেস্তে যাচ্ছে। তিনটি গর্তে প্রায়ঃশই বাস, মালবাহী ট্রাক আটকে গিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যাচ্ছে।
জানা গেছে, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অধীনে এলজিইডি’র টেন্ডারে ঠিকাদারী প্রতিষ্ঠান হক ইন্টারন্যাশনাল সখিপুর-সাগরদিঘী-গারোবাজার সড়কটি রিপায়ারিং করার কাজটি পায়। এতে ৫ বছরের জন্য বরাদ্দ দেয়া হয় ৯ কোটি ২৪ লাখ টাকা। হক ইন্টারন্যাশনাল ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী, টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য, সখিপুর উপজেলা আ.লীগ যুগ্ন সম্পাদক গোলাম কিবরিয়া বাদল এক বছর পূর্বে রিপায়ারিং কাজটি সম্পন্ন করলেও ৮শত মিটার খানাখন্দের কাজ করেননি।
এ ব্যাপারে গোলাম কিবরিয়া বাদল বলেন, খানাখন্দের ৮শ মিটার বাদ দিয়েই রিপায়ারিং কাজ করার নির্দেশনা ছিল, তাই করা হয়নি। ঐ তিনটি গর্তে আরসিসি ঢালাই করা হবে। তবে এক বছর পেরিয়ে গেলেও সখিপুর-সাগরদিঘী-গারোবাজার সড়কের সখিপুর সদর সরকারি খাদ্য গুদাম সংলগ্ন, বড়চওনাবাজার, সাগরদিঘী বাজার তিনটি গর্তের কোন প্রকার সংস্কার করা হয়নি। ফলে জনদুর্ভোগ চরমে পৌছেছে। কুরবানি ঈদকে সামনে রেখে গর্ত তিনটি সংস্কার করা না হলে সড়কে এ যানবাহন চলাচল বন্ধ হয়ে যাবে। এ দিকে তিনটি গর্তের কারনে এক বছর পূর্বে সংস্কার করা সড়কটি পূনরায় ভেঙে যাচ্ছে। সখিপুর-সাগরদিঘী-গারোবাজার সড়কের যানবাহন চলাচলে বিঘœ সৃষ্টিকারী তিনটি গর্ত সংস্কার কবে নাগাদ করা হবে এ ব্যাপারে সখিপুর উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ কুদ্দুস কিছু বলতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে

১৯ জানুয়ারি, ২০২৩
২১ ডিসেম্বর, ২০২২
৫ ডিসেম্বর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ