Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় ভোট বিপ্লব ঘটাতে হবে -রংপুরের জনসভায় পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে আগামী জাতীয় নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে। তিনি বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কখনো সম্ভব নয়। কেননা আমাদের দেশে এখনও নিরপেক্ষ ও ইনসাফগার লোক তৈরি হয়নি, যারা একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন দেশবাসীকে উপহার দিবে। বিগত নির্বাচনগুলোতে সীমাহীন কারচুপি, ব্যালট ছিনতাই এবং ভোট ডাকাতির ঘটনা ঘটেছে। আর দলনিরপেক্ষ সরকারের অধীনে তুলনামূলক নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। পীর সাহেব গাজীপুর নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী প্রিন্সিপাল মাওলানা নাছির উদ্দিনকে হাতপাখায় ভোট দেয়ার জন্য গাজীপুর সিটিবাসীর প্রতি আহŸান জানিয়েছেন।
গতকালসোমবার বিকেলে রংপুর জেলার তারাগঞ্জ উপজেলা শাখা আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলার শহীদ মিনার চত্ত¡রে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নায়েবে আমীর আল­ামা আব্দুল হক আজাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন। উপজেলা সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন জেলা সভাপতি এটিএম গোলাম মোস্তফা বাবু, মহানগর সভাপতি মাওলানা আব্দুর রহমান কাসেমী, মাহমুদুর রহমান রিপনসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। জনসভায় রংপুর জেলার ছয় আসনের প্রার্থীদেরকে জনতার কাছে পরিচয় করিয়ে দেন পীর সাহেব চরমোনাই। পীর সাহেব বলেন, দেশের মানুষ মুক্তি চায়। খুন, গুম, সন্ত্রাস ও মাদক থেকে বাচতে চায়। মা-বোনদের ইজ্জত রক্ষা করতে চায়। তিনি আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটানোর আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ