Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক তরুণ প্রজন্মকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ৭:৩০ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের মানুষ শান্তিতে নেই। মানুষ অস্থিরতার মধ্যে বসবাস করছে। মানুষের শ্বাস বন্ধ হয়ে যাচ্ছে। দেশের মানুষ মুক্তি চায়, মানুষ পরিবর্তন চায়। খুন খারাবী মারাত্মক আকার ধারণ করছে। মানুষ নৈতিকতা হারিয়ে পশুত্ব বরণ করছে। ফলে প্রেমের কারণে প্রেমিকা দিয়ে জন্মদাতা পিতাকে খুন করাতে দ্বিধা করছে না। নারী ও শিশু ধর্ষণ আশঙ্কাজনকভাবে বেড়েছে। মাদকের সয়লাব। এখন চায়ের দোকানেও মাদক পাওয়া যায়। মাদক তরুণ প্রজন্মকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। তিনি বলেন, নৈতিকতা বিবর্জিত জাতিকে বাঁচাতে হলে ইসলামের সুমহান শিক্ষায় শিক্ষিত করতে হবে এবং ইসলামের অনুশাসন মেনে চলতে হবে। তিনি দেশবাসীকে ইসলামের পক্ষে অবস্থান নিতে আগামী নির্বাচনে হাতপাখাকে ক্ষমতায় আনার আহ্বান জানান।

গতকাল সকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাজবাড়ী জেলা শাখা আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শহরের একটি মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা সভাপতি মাওলানা আবু ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা মনিরুজ্জামান, আলহাজ্ব নুর মোহাম্মদসহ জেলা নেতবৃন্দ।

৫৯নং ওয়ার্ড সদস্য সম্মেলন অনুষ্ঠিত: এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ-এর কদমতলী থানার ৫৯নং ওয়ার্ড সদস্য সম্মেলন মেরাজনগর মোহাম্মদবাগে ওয়ার্ড সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ ফরহাদ বেপারীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম প্রধান অতিথির বক্তব্য রাখেন। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, নগর সাংগঠনিক সম্পাদক ডা. শহিদুল ইসলাম, কদমতলী থানা সহ-সভাপতি মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, আলহাজ্ব সাইদুল ইসলাম বাবুল, আলহাজ্ব মাস্টার ইউনুছ আহামদ, নির্মাণ শ্রমিক আন্দোলন সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, আলহাজ্ব নজরুল ইসলাম, কৃষক মজুর আন্দোলন ঢাকা মহানগর সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেনসহ ওয়ার্ড নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ