Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে মিছিল থেকে বিএনপি নেতা আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ২:৪৬ পিএম

যশোরে খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির নেতাকর্মীদের বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিয়ে ছত্রভঙ্গ করে দিয়েছে। এ সময় সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক কাজী আজমকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সকালে যশোরের মুজিব সড়কের প্রেসক্লাব এলাকায় এ ঘটনা ঘটে।

যশোর জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সকালে যশোর শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের মুজিব সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে আসামাত্রই পুলিশ বাধা দেয়। এ সময় নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে গেলে সেখান থেকে সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক কাজী আজমকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তিনি বলেন, যশোরের বিএনপি নেতাকর্মীদের শান্তিপূর্ণ কর্মসূচিতে প্রতিনিয়ত বাধা দিচ্ছে পুলিশ প্রশাসন । হামলা ও নির্যাতন করে বিএনপি'র অগ্রযাত্রাকে রুখে দেয়া যাবে না। যে কোনো মূল্যে দলের নেতাকর্মীরা তাদের প্রিয় নেতাকে মুক্ত করতে আন্দোলন অব্যাহত রাখবেন।

যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার মানিক চন্দ্র গাইন বলেন, পুলিশ বিএনপির মিছিলে হামলা করেনি। বিএনপির নেতাকর্মীরা সরকারবিরোধী মিছিল করেছেন। সেখান থেকে কাজী আজমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ