Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করলে অস্তিত্ব সঙ্কটে পড়বে - শাজাহান খান

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়ার দল নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি অস্তিত্ব সঙ্কটের মধ্যে পড়বে। গতকাল শুক্রবার সকাল ১১ মাদারীপুরে ‘রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের’ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে নৌমন্ত্রী একথা বলেন।
নৌমন্ত্রী জানান, শেখ হাসিনা ক্ষমতায় থেকেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করার বিকল্প কোন পদ নেই। নির্বাচনে না আসলে বিএনপি নামক দলটি তাদের অস্তিত্ব হারাবে। বিএনপির উচিত ও আমরা বিশ্বাস করি, তারা নির্বাচনে আসবে। আগামীতে একটি সুষ্ঠু নিরপেক্ষ ও সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা বিশ্বাস করি বাংলার জনগণের জন্য শেখ হাসিনা যা করেছে, তার কারণে আবারো শেখ হাসিনা ক্ষমতায় আসবে।
তিনি খালেদা জিয়ার কারাগার থেকে মুক্তি না পাওয়া প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে বলেন, খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন কি, পাবেন না এটা আদালত জানে। আদালত কাকে মুক্তি দেবেন কাকে দেবেন না এটা আদালতের ব্যাপার।’ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন মাদারৗপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব মিয়া, রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ বাড়ৈ প্রমুখ। পরে মন্ত্রী রাজৈর মহাবিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এছাড়া রাজৈরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে মন্ত্রী অংশ নেয়।



 

Show all comments
  • গনতন্ত্র ৩১ মার্চ, ২০১৮, ২:২৯ এএম says : 0
    জনগন বলছেন, “ যার বিয়ে তার গরজ নাই , পাড়া - পড়শির ঘুম নাই ৷ “
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ