Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে তারকা হলেন কার্তিক আরিয়ান

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ভিন্নধর্মী বিষয়বস্তুর চলচ্চিত্র ‘সোনু কে টিটু কি সুইটি’ একটু একটু করে শেষ পর্যন্ত বøকবাস্টার হয়েছে। আর তাতে নির্মাতাদের ছাড়া সবচেয়ে লাভবান হয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। আর এই আকস্মিক খ্যাতি, বিশেষ করে তরুণীদের মধ্যে জনপ্রিয়তা, পুরোপুরি উপভোগ করছেন তিনি।
“আমার নিজের আনন্দ থেকে আমার মায়ের আনন্দই আমাকে বেশি আনন্দ দিচ্ছে। মাকে নিয়ে একদিন শপিং সেন্টারে গিয়েছিলাম, এসময় মানুষ আমার গাড়ি ঘিরে ধরে। তার ছেলে এতো মানুষকে আকৃষ্ট করে দেখে তিনি অভিভূত হয়ে যান। তারপর ভিড় ক্রমে বাড়তে থাকে আর আমার তারা গাড়ি ঠেলে বাঁকা করে ফেলে। তখন মায়ের আনন্দ উদ্বেগে রূপ নেয়,” কার্তিক বলেন।
তিনি বলেন, “যখন ‘পেয়ার কা পাঁচনামা’ মুক্তি পায় সেটি ২০১১তে অগোচরে হিট হয়। কী ধরনের মেয়ে চাই এই ব্যাপারে আমার দীর্ঘ সংলাপ ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। তবে আমার জন্য নিয়তির অন্য রকম পরিকল্পনা ছিল। আর তাই ঘটেছে ‘সোনু কে টিটু কি সুইটি’ দিয়ে। সঠিক সময়ে এমন ঘটেছে বলে আমি খুশি।”
তারকা না হবার পরও তাকে আর নুশরাত ভারুচাকে নির্বাচন করার জন্য তিনি পরিচালক লব রঞ্জনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা

২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ