Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিটিএস তারকা পার্ক জিমিন করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৩১ এএম

করোনায় আক্রান্ত হয়েছেন বিখ্যাত কে-পপ ব্যান্ড বিটিএসের অন্যতম সদস্য পার্ক জিমিন। জরুরিভিত্তিতে অস্ত্রোপচারও করা হয়েছে জিমিনের। কে-পপ তারকা ও ভক্তদের মধ্যে যোগাযোগ স্থাপনকারী অ্যাপ ‘উইভার্স’-এ বিগ হিট মিউজিক সম্প্রতি জিমিনের বর্তমান স্বাস্থ্য সম্পর্কে একটি বিবৃতি প্রকাশ করেছে। এর আগে তারা জানিয়েছিল কে-পপ গ্রুপ বিটিএসের তিন সদস্য করোনা পজেটিভ হয়েছেন।

তাদের বিবৃতি অনুযায়ী, রোববার বিকালে জিমিন হঠাৎ পেটে ব্যথা এবং হালকা গলা ব্যথা অনুভব করেন। তাকে হাসপাতালে নিলে তার অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে। তখন নমুনা পরীক্ষায় কোভিড সংক্রমণও ধরা পড়ে। এরপর সোমবার ভোরে তার অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকরা বলেছেন, অস্ত্রোপ্রচার সফল হয়েছে এবং বর্তমানে তিনি হাসপাতালে কোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন।

বিবৃতিতে আরো বলা হয়, “আমরা শিল্পীদের স্বাস্থ্যকে সর্বোচ্চ অগ্রাধিকারে রাখি এবং জিমিনকে দ্রুত সুস্থ করে তোলার জন্য আমরা যা কিছু করতে পারি, তার সবকিছুই করব।”

এরআগে করোনা আক্রান্ত তিন সদস্য ছিলেন ২৭ বছর বয়সী র‌্যাপার আরএম, ২৯ বছর বয়সী কন্ঠশিল্পী জিন এবং গীতিকার এবং র‌্যাপার সুগা। প্রথমে সুগা কোভিড আক্রান্ত হওয়ার একদিন পর বাকি দুজন করোনা শনাক্তের খবর পাওয়া যায়। এবার সে তালিকায় নতুন যোগ হলেন জিমিন।

উল্লেখ্য, দক্ষিণ আমেরিকার জনপ্রিয় ব্যান্ড বিটিএস আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের ৪৯তম আসর জিতে নিজেদের দখলে নিয়েছিল। তিনটি বিভাগেই পুরস্কার জিতে নেয় বিটিএস। ‘আর্টিস্ট অব দ্য ইয়ার,’ ‘ফেবারিট পপ গ্রুপ’, ‘ফেবারিট পপ সং’ এই তিনটি বিভাগেই জয়ী হয়েছেন এই জনপ্রিয় ব্যান্ড। বিটিএসে সর্বশেষ যোগ দেওয়া সদস্য ছিলেন পার্ক জিমিন।



 

Show all comments
  • Harun Ar Rashid Harun ২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৪ পিএম says : 0
    যুব সমাজ একমাত্র ধংস্য করার জন্য দায়ী এই বিটিএস
    Total Reply(0) Reply
  • NH Bappy ২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৪ পিএম says : 0
    এই সেই অদ্ভুত প্রাণী!
    Total Reply(0) Reply
  • আইমান সাদিয়া ২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৫ পিএম says : 0
    তাতে কি হয়েছে??? সমাজ,দেশ,রাষ্ট্রের কোন উপকারটা করছে এরা??বরং আজ যুব সমাজকে ধ্বংস করছে এরাই!!
    Total Reply(0) Reply
  • M S Mahmud ২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৫ পিএম says : 0
    আরেকটু টেস্ট করালে এইডস্ ও পাওয়া যেতে পারে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিটিএস তারকা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ