Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তারকাদের ভিড়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১১:৩১ এএম

কংগ্রেস নেতা বাবা সিদ্দিকী প্রতি বছর ধুমধাম করে ইফতার পার্টির আয়োজন করলেও করোনা মহামারির কারণে গত দুই বছর ধরে এই পার্টি বন্ধ ছিল। দুই বছর পর এবার আবার বাবা সিদ্দিক তার গ্র্যান্ড ইফতার পার্টি আয়োজন করলেন। আবারও এই পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের নামি-দামী তারকারা। এছাড়া আরও ছিলেন বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খান

ইফতার পার্টির প্রথম দিকের অতিথিদের মধ্যে ছিলেন সালমান খান। পরে আসেন শাহরুখ খান। তারা সবসময় বাবার পার্টিতে যোগ দেন এবং এই বছরও তারা বলিউডের অন্যান্য সেলিব্রিটিদের সাথে এই ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন।

বলিউড তারকা সঞ্জয় দত্ত, পরিচালক আনিস বাজমি, করণ সিং গ্রোভার, জয় ভানুসালি, রাশমি দেশাই, আয়ুষ শর্মা-অর্পিতা খান, ঈশা গুপ্তা, করণ কুন্দ্রা-তেজস্বী প্রকাশ, শিল্পা শেঠি এবং অন্যান্যরাও এই ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন।

উল্লেখ্য, রাজনীতিবিদ বাবা সিদ্দিকী প্রতি বছর মুম্বাইতে এই ইফতার পার্টির আয়োজন করেন। সেখানে সেলেব্রিটিদের নিমন্ত্রন করেন। প্রতি বছর সবচেয়ে প্রতীক্ষিত সেলিব্রিটিদের মধ্যে শাহরুখ খান এবং সালমান খান যদি শহরে থাকেন তবে তারা ইফতার পার্টিতে অংশ নিতে ভোলেন না। বাবা সিদ্দিকের সবশেষ ইফতার পার্টি ২০১৯ সালে অনুষ্ঠিত হয়েছিল এবং সেখানে সালমান খান ও শাহরুখ খান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ