Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেপ-হার্ড মামলায় নতুন মোড়, সমর্থন পরিবর্তন তারকাদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:৩৯ পিএম

হলিউডের সাবেক তারকা দম্পতি জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের দাম্পত্যের অবসান ঘটেছে আগেই। তাদের সম্পর্কের ভয়াবহতা এখন গোটা পৃথিবী জানে। মামলায় জনির কাছে হেরে গেছেন অ্যাম্বার। আদালত মতামত জানিয়ে দিলেও এবার প্রকাশ্যে আসছে অন্য তথ্য। আদালতে জনির বিপক্ষে পেশ করা অধিকাংশ নথিই যে খুলে দেখা হয়নি, তা জানা গেছে সম্প্রতি। ছয় হাজার পাতার মামলার নথি খুলে দেখার সময় নতুন অনেক তথ্য প্রকাশ্যে এসেছে। তাই ডেপের কিছু তারকা সমর্থক রয়েছে যারা তাদের সমর্থন পরিবর্তন করতে পারে।

মামলার ফলাফল মনঃপূত না হওয়ায় অ্যাম্বারের অনুরাগীরা নিজেদের খরচে মামলার নথিপত্র আবার খুলে দেখার আবেদন জানিয়েছিলেন। তাতেই গোটা ঘটনার মোড় ঘুরে যায়। দেখা যায় সাবেক স্ত্রীর বিরুদ্ধে ভুয়া তথ্য জমা দিয়েছিলেন জনি।

আইনজীবী আন্দ্রেয়া বুরখার্ট দ্বারা প্রাপ্ত আইনি নথিগুলি থেকে জানা যায়, পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান অভিনেতা এবং গায়ক মেরিলিন ম্যানসন একে অপরের সাথে তাদের অনুরূপ গার্হস্থ্য সহিংসতার অভিযোগের বিষয়ে সমবেদনা প্রকাশ করে। এছাড়া ডেপের আইনি দল হার্ডকে "বিদেশী নর্তকী" হিসাবে প্রমাণের চেষ্টা করে। এমন উদ্ঘাটনগুলি মামলার উপর নতুন আলোকপাত করেছে এবং তারা ডেপকে এমন নায়কের মতো দেখায় না যে তার কিছু ভক্ত তাকে বলে ঘোষণা করছেন এবং এই কারণেই কিছু তারকারা চুপচাপ #TeamDepp থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন।

একজন হার্ড সমর্থক মন্তব্য করেছেন যে ডেপের ইনস্টাগ্রামে মামলার বিজয়ের পোস্ট সেলিব্রিটিদের দেয়া শেয়ার হঠাৎ করে হারিয়ে গেছে। সেলিব্রিটিরা জনি ডেপের উদযাপনমূলক ইনস্টাগ্রাম পোস্ট থেকে তাদের রিয়াক্ট গুলি সরিয়ে দিচ্ছেন। আশ্চর্যজনক ভাবে পোস্টটিকে আনলাইক করেছেন এলি ফ্যানিং, বেলা হাদিদ, অরল্যান্ডো ব্লুম, রবার্ট ডাউনি জুনিয়র (চমকপ্রদ), নিকি টিউটোরিয়ালস, জোই ডিচ, সোফি টার্নার, জোই কিং, সারাহ পলসন, আমান্ডা সেফ্রিড এবং জন লিজেন্ডের মত তারকারা।

আরও প্রমাণ সামনে আসার সাথে সাথে, এটি প্রমাণ করে যে মামলাটি কতটা জটিল ছিল এবং উভয় পক্ষই আপিল দায়ের করার পর থেকে এগিয়ে যাবে। হার্ড এবং ডেপ ফ্যানবেসগুলি সম্ভবত তাদের মন পরিবর্তন করবে না, তবে মনে হচ্ছে নতুন প্রকাশ হওয়া তথ্য গুলি হলিউডের কিছু সেলিব্রিটিকে শান্তভাবে তার কোণ থেকে তাদের সমর্থন প্রত্যাহার করার জন্য প্রভাবিত করেছে।

উল্লেখ্য, ২০১৮ সালে অভিনেত্রী অ্যাম্বার হার্ড গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন জনি ডেপের বিরুদ্ধে। এর পরেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। আদালতের জুরি সদস্যরা জানান, অ্যাম্বার গার্হস্থ্য হিংসার যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন তা মিথ্যা এবং অবমাননাকর। কিন্তু এখন পরিস্থিতি আবার অন্যদিকে মোড় নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ