Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজছাত্রের মৃত্যু, আহত ১

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার বাছারবাড়ি এলাকায় রাস্তার পাশের একটি গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কায় দুই কলেজ ছাত্রের অকাল মৃত্যু হয়েছে। এসময় তাদের সাথে থাকা আরেক কলেজ ছাত্র গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। দূর্ঘটনাটি গতকাল রবিবার রাত রাত ১১টার দিকে ঘটে। নিহতরা হলেন মাছুদ(১৯) ও মিঠু(১৭)। মাছুদ সদর ইউনিয়নের হেলিপোর্ট গ্রামের প্রবাসী রশিদ মুন্সীর একমাত্র ছেলে। সে এবার সরকারি রাজেন্দ্র কলেজে অনার্স প্রথম বর্ষের ছাত্র। অপরদিকে মিঠু সদরের আব্দুল শিকদার ডাংগী গ্রামের ওহাব মিয়ার ছেলে। সে ইন্টারমিডিয়েট ২য় বর্ষে ছাত্র। এছাড়া আহত আশরাফ একই গ্রামের কালাম বেপারীর ছেলে। সেও ইন্টারমিডিয়েট ২য় বর্ষের ছাত্র। তারা তিনজন পুলিশ কনস্টেবল পদে ট্রেনিং শেষে একই মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলো।
চরভদ্রাসন থানার ওসি রাম প্রসাদ ভক্ত জানান, গত রাতে ফরিদপুরে পুলিশের কনেষ্টবল পরীক্ষা শেষে বাড়ী ফেরার সময় মৌলভীর চর ও বিশ্বাস বাড়ি স্কুলের মাঝামাঝি বাছারবাড়ি সংলগ্ন এলাকায় গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মটর সাইকেলে থাকা তিনজন গুরুতর আহত হয়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টার দিকে সেখানে কত্যর্বরত ডাক্তার মাছুদ ও মিঠু নামে দ্ইু কলেজ ছাত্রকে মৃত ঘোষনা করে। তাদের সাথে থাকা আশরাফ নামে আরেক জন গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি আছে তবে তার অবস্থা আশংকাজনক।
এদিকে তাদের এই অকাল মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ