Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মধুখালীতে গোয়াল ঘরে আগুন ১০ পশুর মৃত্যু

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর উপজেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালীতে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের বকশীপুর গ্রামের রনজিৎ এর ছেলে রমেন্দ্র নাথ দাসের বাড়ির আধাপকা একটি টিনের গোয়াল ঘরে অগ্নিকান্ডে ৫টি গরু ও ৫টি ছাগলসহ ঘর আগুনে পুঁড়ে ছাই হয়ে গেছে।
এতে ওই পরিবারের তিন লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে পরিবারের দাবী। অগ্নিকান্ড কিভাবে সংঘঠিত হয়েছে তা নির্ধারণ করা সম্ভব হয়নি।
মধুখালী ফায়ার সার্ভিসের দায়িত্ব কর্মকর্তা মো. টিটোব জানান, খবর পেয়ে রাত আনুমানিক সোয়া ১টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনের ফলে ওই পরিবারের একটি টিনের আধাপাকা গোয়াল ঘর ও দশটি পশু আগুনে পুড়ে মারা যায়।
খবর পেয়ে শুক্রবার সকালে মধুখালী উপজেলা চেয়ারম্যান মো. আজিজুর রহমান মোল্যা, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন এবং মধুখালী থানা ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান,রায়পুর ইউনিয়ন পষিদের চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মৃধা ঘটনাস্থল পরিদর্শন করেছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ