Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় চালভর্তি ট্রাক ছিনতাই

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ শহরের ট্রাক টার্মিনাল এলাকার দেওয়ান ফিলিং স্টেশনের পাশে থেকে সাভারের অভিমুখে যাওয়ার জন্য অপেক্ষামান চালভর্তি ট্রাক ছিনতাই হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ৪-৫ জনের ছিনতাইকারী চক্র ট্রাক টার্মিনাল এলাকায় দেওয়ান ফিলিং স্টেশনের পাশে অবস্থানরত চাল ভর্তি ট্রাকের জানালার কাঁচ ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নওগাঁ থেকে ট্রাকটি নিয়ে বগুড়া অভিমুখে চলে যায় বলে নৈশ প্রহরীরা জানিয়েছে।
নওগাঁ সদর মডেল থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, পার-নওগাঁ আড়তদার পট্টির ব্যবসায়ী রতন কুমার সাহার একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪৩৯০৯) গত শুক্রবার বিকেলে নওগাঁর মহাদেপুর উপজেলার রঘুনাথ কুন্ডুর মিল থেকে ৩শ বস্তা স্বর্ণা চাল লোড করে নওগাঁয় আসে।
শুক্রবার বিকেলে ট্রাকের চালক স¤্রাট হোসেন ওই এলাকার ট্রাক প্রহরায় নিয়োজিত নৈশ প্রহরী মন্টু মিয়াকে ট্রাক বুঝে দিয়ে বাড়ীতে চলে যায়। শনিবার ভোরে ট্রাকটি চাল নিয়ে সাভারের তারা মোল্লা রাইস মিলের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কথা ছিল। রাত তিনটার দিকে ট্রাকের মালিক মোবাইল ফোনে জানতে পারে যে, নওগাঁ শহরের ট্রাক টার্মিনাল এলাকার দেওয়ান ফিলিং স্টেশনের পাশে থেকে তার চাল বোঝাই ট্রাকটি ছিনতাইকারী চক্র ছিনতাই করে নিয়ে গেছে। সাথে সাথে বিভিন্ন স্থানে মোবাইল ফোনে যোগযোগ করে এবং আশে পাশের জেলা গুলোতে খোঁজ করেও গতকাল শনিবার বিকেল পর্যন্ত চাল বোঝাই ট্রাকের কোন সন্ধান পাওয়া যায়নি।
শহরের ট্রাক টার্মিনাল এলাকার দেওয়ান ফিলিং স্টেশনের পাশে ট্রাক প্রহরায় নিয়োজিত নৈশ প্রহরী মন্টু মিয়া জানান, রাতে আড়াইটার দিকে সে দেখে ৪-৫ জন অচেনা মানুষ ট্রাকের ভিতর বসে আছে। সে কোন কিছু বুঝে উঠার আগেরই তারা ট্রাকটি দ্রæতগতিতে বগুড়া অভিমুখে চলে যায়।
গতকাল শনিবার বিকেলে ট্রাকের মালিক রতন কুমার সাহা এ ব্যাপারে অজ্ঞাতনামা ৪-৫ জনকে অভিযুক্ত করে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। ট্রাকের মালিক রতন কুমার সাহা জানান, টটা মডেলের ওই ট্রাকের মুল্য প্রায় ১০ লাখ টাকা আর চালের মুল্য ৬ লাখ টাকা। দীর্ঘ দিন পর নওগাঁ শহর থেকে আবারো চালসহ ট্রাক ছিনতাইয়ের ঘটনায় চাল ব্যবসায়ী ও ট্রাক ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ