Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিংড়ার সাবেক মেয়র ও বিএনপি নেতা শামিমের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ৩:১১ পিএম

নাটোরের সিংড়া পৌরসভার সাবেক মেয়র ও বাংলাদেশ পৌরসভা সমিতির (ম্যাব) সাবেক মহাসচিব এবং বর্তমান বাংলাদেশ স্থানীয় সরকার ফোরামের আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক অধ্যাপক শামিম আল রাজি (৪৮) মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)
রবিবার সকাল ১১টায় ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। সোমবার সকাল ১১টার সিংড়া কোর্ট মাঠে জানাজা শেষে দমদমা আলজামিয়াতুল কোরআনিয়া মাদ্রাসার গোরস্থানে তাকে দাফনের কথা রয়েছে। তিনি মৃত্যু কালে ১ ছেলে ১ মেয়ে সহ বিভিন্ন গুণীজনকে রেখে গেছেন।
শামিম আল রাজি ১৯৯৯ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত একটানা ১৭ বছর মেয়র থেকে সিংড়ার ব্যাপক উন্নয়ন করেন এবং জাতিসংঘের স্থানীয় সরকার বিষয়ক (টঘঅঈখঅ) উপদেষ্টা কমিটির সম্মানিত সদস্য রয়েছেন।
তার মৃত্যুতে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাবেক সংসদ কাজী গোলাম মোর্শেদ, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসসহ সিংড়া উপজেলা ও পৌর বিএনপি, আওয়ামী লীগ, উপজেলা প্রেসক্লাব, বাংলাদেশ মানবাধিকার কমিশন, চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটিসহ বিভিন্ন সংগঠন তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ