Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ৮:০৫ পিএম

ফরিদপুরে দেশীয় অস্ত্রসহ ছাত্রলীগের সভাপতি মীর আল আমিন (৩৫) কে আটক করেছে র‍্যাব-৮। এ সময় ছাত্রলীগের ওই নেতার ভাই সোহাগ মীরকে (২৫) আটক করা হয়। আটক মীর আল আমিন (৩৫) নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি। তিনি উপজেলার শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামের মৃত মীর আবদুর রাজ্জাকের ছেলে।

শুক্রবার ভোরে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রাম থেকে তাঁদের আটক করা হয়। এ সময় তার কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়।
নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন নিশ্চিত করেছেন, মীর আল আমিন উপজেলা ছাত্রলীগের সভাপতি। আটক করার পর তাঁদের কাছ থেকে একটি রামদা ও একটি চাইনিজ কুড়াল এবং তিনটি চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৮ ফরিদপুর কোম্পানির অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রহিসউদ্দিন বলেন, অস্ত্র ও মাদকদ্রব্য থাকার গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হলেও কোনো মাদক পাওয়া যায়নি।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, মীর আল আমিন ও সোহাগ মীরের বিরুদ্ধে আগেই নগরকান্দা থানায় পারিবারিক কলহ থেকে মারামারির ঘটনায় মামলা রয়েছে। মামলায় তাঁদের আটক দেখিয়ে শুক্রবার বিকেলে আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ