Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় রিকশা চালককে হত্যা করে তার মেয়েকে নিয়ে পলায়ন

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ৫:৩৭ পিএম

পাবনার বেড়া উপজেলায় এক রিকশা চালককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত রিকশা চালক হলেন, মোয়াজ্জেম শেখ (৪৩)। এ সময় গুরুতর আহত হন হাসনা বেগম (৩৬) নামে এক মহিলা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ঐ উপজেলার দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, জামাই প্রবাসে থাকায় মোয়াজ্জেম শেখের বড় মেয়ে তার বাড়িতে বসবাস করতেন। পাশের বাড়ি’র দূরসম্পর্কের আত্মীয় আছান শেখের বখাটে পুত্র সবুজ হোসেন (২৫) স্বামী বিদেশে থাকায় মোয়াজ্জেম শেখের মেয়ের নিঃসঙ্গতা ও একাকীত্বের সুযোগ নিয়ে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। মঙ্গলবার সকালে সবুজ ওই প্রবাসীর স্ত্রীকে হাত ধরে জোর করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পিতা বাবা মোয়াজ্জেম শেখ বাধা দেন। এ সময় উভয়ের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে সবুজ ছুরি দিয়ে মোয়াজ্জেম শেখের বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় হাসনা বেগম নামের এক আত্মীয় তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে বখাটে সবুজ। এরপর প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত হাসনা বেগমকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ সুপার জিহাদুল কবির সাংবাদিকদের জানান, নিহত মোয়াজ্জেম শেখের মেয়েকে উদ্ধারে পুলিশ কাজ করছে। একই সাথে পুলিশ ঘাতক সবুজকে ধরতে বিশেষ অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ