Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ঘুমন্ত নেশাখোর স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ৩:০৯ পিএম

বগুড়ার গাবতলীর গত শুক্রবার রাতে গাবতলীর নারুয়ামালায় শয়ন ঘর থেকে স্বামীর পুঁতে রাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। আর ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে নিহতের স্ত্রী বানু বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত জাকির হোসেন (৩৫) বগুড়া শহরের খান্দার কশাইপাড়া এলাকার মৃত শাহজাহানের পুত্র ।

জানা গেছে , নিহত শাহজাহানের সাথে গত প্রায় ৯/১০ বছর আগে গাবতলী উপজেলার নারুয়ামালা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের জমসেরের মেয়ে বানু বেগমের বিয়ে হয়েছিল । সংসার জীবনে তাদের ২টি মেয়ে রয়েছে। বিয়ের পর পরই শ্বশুর বাড়ীর নিকটে বাড়ী বানিয়ে বসবাস করছিল তারা। পেশা হিসাবে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ওষুধের দোকান প্রতিনিধি হিসাবে কাজ করতো সে ।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ খায়রুল বাসার জানান ,গ্রেপ্তারকৃত গৃহবধূ বানু তার স্বীকারোক্তিমূলক জবান বন্দীতে পুলিশকে জানিয়েছে যে স্বামীর নির্যাতনে অতিষ্ঠ ছিল সে। গত বুধবার রাতে নেশা করে বাড়ী ফিরে এলে স্বামীকে ইসবগুলের ভুসির শরবতের সাথে বেশ কয়েকটি ঘুমের বড়ি গুড়ো করে খাওয়ায় বানু । রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে স্বামীর ঘুমিয়ে পড়ার পর তার মাথায় লোহার রড দিয়ে আঘাতের পর আঘাত করে মৃত্যু নিশ্চিত করে সে। হত্যার পর খাটের নিচের মেঝেতে গর্ত করে লাশ গুম করে দেয়ার জন্য পুঁতে দেয়।

ঘটনার প্রায় ২ দিন পর শুক্রবার ওই ঘরের মধ্য থেকে দুর্গন্ধ বেরুতে থাকলে এলাকাবাসী পুলিশকে জানায় । পরে রাতে গাবতলী থানার অফিসার ইনচার্জ খায়রুল বাসার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং গৃহবধূ বানুকে গ্রেপ্তার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ