Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পোশাক শ্রমিক গণধর্ষন মামলায় গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৭, ২:৩৯ পিএম

বিয়ের প্রলোভন দিয়ে সাভার থেকে নিয়ে এক পোশাক শ্রমিককে আশুলিয়ায় একটি পরিত্যক্ত গুদাম ঘরে গণধর্ষনের ঘটনায় দায়েরকৃত মামলায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে গুদাম ঘরের নিরাপত্তা কর্মী জাহাঙ্গীর হোসেন (৩২) ও পলাশ মাহমুদ (৩৫)।

বৃহস্পতিবার দুপুরে দুইজনকে ৫দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল জানান, মামলার চার আসামীর মধ্যে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক ইস্রাফিল (২২) তার বন্ধু শরিফুল ইসলামকে (২৩) গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় বিয়ের কথা বলে পূর্ব পরিচিত ইস্রাফিল দোষাইদ চারাবাগ এলাকায় একটি পরিত্যক্ত গুদাম ঘরে নিয়ে যায় পোশাক কর্মীকে। সেখানে ইস্রাফিল তার বন্ধু শরিফুল ইসলামের কাছে রেখে দুই হাজার টাকা নিয়ে চলে যায়।

পরে শরিফুল ও ওই গুদামের দুই গার্ড মিলে ধর্ষণ করে। এরই মধ্যে ইস্রাফিল আসলে চিৎকার চেঁচামেচি করলে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে ও তাদের ধরে স্থানীয় মেম্বার হোসেন আলী মাস্টারকে খবর দেয়।

পরে আবার আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন মাদবরের কাছে নিয়ে যায়। সেখানে চেয়ারম্যান মেয়েটিকে ৫০০ টাকা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয় এবং মামলা করতে নিষেধ করে।

পরে মঙ্গলবার বিকালে ঘটনাটি জানাজানি হলে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এবং মেয়েটি বাদী হয়ে আশুলিয়া থানায় চার জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ