Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার-১

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৭ পিএম

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নে অভিযান চালিয়ে জাবেদ (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে তাকে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত জাবেদ দাদপুর ইউনিয়নের দামোদরপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে রাত্রিকালীন টহল দিচ্ছিলো পুলিশ। টহলরত অবস্থায় ইসলামিয়া রোড হয়ে দাদপুর ইউনিয়নের দামোদরপুর গ্রামের দিকে যাচ্ছিলো পুলিশের টহল দলটি। এসময় দামোদরপুর গ্রামের বালির বাড়ির সামনে পৌঁছেল গাড়িতে পুলিশ দেখে সড়ক থেকে দৌঁড়ে পালানোর চেষ্টা করে জাবেদ। পরে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে এবং তার দেহে তল্লাশি চালিয়ে এলজি ও কার্তুজ জব্দ করে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ওই সড়কে ছিনতাই বা দলবল নিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান নিচ্ছিলো জাবেদ ও তার সহযোগিরা। পুলিশের অভিযানে তাদের পরিকল্পনা ভেস্তে যায়। গ্রেপ্তারকৃত জাবেদের বিরুদ্ধে ডাকাতি সহ বিভিন্ন ঘটনায় থানায় পাঁচটি মামলা রয়েছে। অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ