Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে চোরাই মোটরসাইকেলসহ ২জন গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ২টি চোরাই মোটরসাইকেলসহ ২জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলো, বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের হরিদাশ চন্দ্র হালদারের ছেলে সুকুমার হালদার (৩৮) ও একই গ্রামের আব্দুল মান্নান বিশ্বাসের ছেলে মোঃ মামুন বিশ্বাস ওরফে কসাই সাক্কু (৩২)।
বুধবার রাত পৌনে ৭টার সময় বালিয়াকান্দি থানার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের আঃ মান্নান বিশ্বাসের বাড়ীর পশ্চিম পাশে ইটের রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।
রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খান বলেন, তার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এসআই মিলন চন্দ্র বর্মন, এএসআই মফিজুল ইসলাম, এএসআই শফিকুল ইসলাম, এএসআই কাশেম মিয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দুইটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ