Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

একটি মানুষও না খেয়ে থাকবে না : যা চাইবেন তা পাইবেন-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমস্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন সুনামগঞ্জের মানুষ ফসল হারিয়েছে কিন্তু একটি মানুষও না খেয়ে থাকবে না। পর্যাপ্ত খাদ্যশস্য মওজুদ আছে। তিনি বলেন, কিছু লোক আছে দুর্যোগ দেখা দিলে চেঁচামেচি করে বেশি কিন্তু দুর্যোগ মোকাবেলায় এগিয়ে আসে না। তিনি সুনামগঞ্জবাসীর উদ্দেশে বলেন, পর্যাপ্ত খাদ্য আছে যা চাইবেন তা পাইবেন । মন্ত্রী গতকাল (বুধবার) সন্ধ্যায় সুনামগঞ্জ সার্কিট হাউসে দুর্যোগ ব্যবস্থাপনার কমিটি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্যোগব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো: শাহ কামাল, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান বকুল, দোয়ারাবাজার উপজেলা পষিদের চেয়ারম্যান ইদ্রিছ আলী বীরপ্রতীক, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ুব বখত জগলুল, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এসামুল কবীর ইমন, জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী এডভোকেট মতিউর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জাহেদুল হক প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্ত, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ ও মৌলভী বাজারের সংসদ সদস্য শামসুন নাহার শাহানা রব্বানী। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী আরো বলেন, দুর্যোগ মোকাবেলায় খাদ্যশস্য ৬ মাস কেন ৬ বছর লাগলেও সরকার দিতে প্রস্তুত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: একটি

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ