Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় ৫ লাখ টাকার গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মিনাবাজার থেকে ৫ লাখ টাকার গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
গতকাল (মঙ্গলবার) ১৮ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাজার ইউনিয়নের পশ্চিম জালালাবাদ এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের যৌথ অভিযান চালায়। এ সময় ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মহরম মিয়া ওরফে কনা মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সোহেল মিয়াকে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব মিনাবাজারের মছদ্দর মার্কেটের দোকানে অভিযানের প্রস্তুতিকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে জুয়েল আহমদ নামের অপর মাদক ব্যবসায়ী ও তার সহযোগীরা। পরে দোকানে অভিযান চালিয়ে র‌্যাব ৫০ কেজি গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ টাকা।
এ সময় র‌্যাব ওই মাদক ব্যবসায়ীর ভাই সুহেল আহমদকে আটক করে। মাদক ব্যবসায়ী জুয়েল ও সুহেল গোবিন্দপুর গ্রামের মহরম মিয়া ওরফে কনা মিয়ার পুত্র।
র‌্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাজারে জুয়েলসহ কয়েকজন মাদক ব্যবসার সাথে জড়িত। জুয়েলের নেতৃত্বে একটি চক্র গড়ে উঠেছে ওই এলাকায়। তারা দীর্ঘদিন থেকে নির্বিঘেœ মাদক ব্যবসা, রাবার চুরি, গাছ চুরি, পাহাড় কাটা, গরু চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম চালিয়ে আসছে।
মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ের পরিদর্শক অমর কুমার সেন গতকাল দুপুরে প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের যৌথ অভিযানে সকালে মিনাবাজারের একটি সিএনজি অটোরিকশার গ্যারেজ থেকে কসটেপে মোড়ানো ৫০ প্যাকেট গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ টাকা।
র‌্যাব-৯-এর সহকারী পরিচালক জে এম ইমরান বিষয়টি নিশ্চিত করে জানান, সুহেলকে আটক করা হয়েছে এবং এই অপকর্মের সাথে জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ