Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিসিবি পরিচালক টিংকু আর নেই

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বিকেএসপিতে মোহামেডানের বিপক্ষে নিজের ক্লাব কলাবাগান ক্রীড়া চক্রের খেলা গতকাল দেখার কথা ছিল ক্লাবটির সাধারণ সম্পাদক নাজমুল করিম টিংকুর। তবে সুস্থ সবল সেই মানুষটিই গত ১৫ এপ্রিল খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে এতোটাই অসুস্থ হলেন যে, রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ হলো। অবস্থা গুরুতর দেখে গতকাল এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়ার সিদ্ধান্ত নিয়েও বাঁচানো গেল না টিংকুকে। ক্রিকেট মাঠের সংগঠক, বিসিবি’র নির্বাচিত পরিচালক এবং বিসিবি’র ক্রিকেট কমিটির চেয়ারম্যান নাজমুল করিম টিংকুকে সকল বন্ধন ছিন্ন করে বেলা ৩টায় স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন নাজমুল করিম টিংকু (৫৮)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজেউন। সিসিডিএম’র সাবেক ভাইস চেয়ারম্যান ঢাকার ক্লাব ক্রিকেটের স্বার্থ রক্ষায় রেখেছেন সোচ্চার ভূমিকা। নাজমুল করিম টিংকু কলাবাগান থানা আওয়ামী লীগের সভাপতিও ছিলেন। আজ সকাল ১০টায় তার প্রথম নামাযে জানাজা মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুষ্ঠিত হবে। বাদ জোহর কলাবাগান ক্রীড়া চক্র ক্লাবে তার দ্বিতীয় নামাযে জানাজা শেষে বিকেলে গাজীপুরের কালিগঞ্জে পারিবারিক কবরস্তানে দাফন করা হবে তাকে।
তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শোক প্রকাশ করেছে সিসিডিএম, ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি। শোকাহত বিসিবি আজ পতাকা অর্ধনমিত রাখার সিদ্ধান্ত নিয়েছে। এ ছাড়া বিসিবি’র আওতাধীন সকল খেলা স্থাগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিবি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ