Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিবালা জুভেন্টাসেরই

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বয়সভিত্তিক দলে খেলার সময় তাকে ডাকা হতো ‘লা জয়া’ নামে, যার অর্থ ‘রত্ন’। সেই রত্ন এখন আরো পরিণত। নামটির সাথে আগে যাদের পরিচয় ছিল না, গত মঙ্গলবারের পর থেকে তারা ঠিকই চিনে নিয়েছেন। নিশ্চয়ই বুঝেছেন বলা হচ্ছে পাওলো দিবালার কথা। ২৩ বছর বয়সীর জোড়া গোলেই তো চ্যাম্পিয়ন্স লিগের শেষ চার অনিশ্চিত হয়ে পড়েছে বার্সেলোনার। এমন রত্নকে কি কেউ হারাতে চায়!
হারাতে চায় না জুভেন্টাসও। আর্জেন্টাইন স্ট্রাইকারের সাথে চুক্তির মেয়াদটাও তাই বাড়িয়ে নিলো সেরি আ চ্যাম্পিয়নরা। নতুন মেয়াদে ২০২২ সাল পর্যন্ত জুভা দলে থাকবেন দিবালা। চুক্তি অনুযায়ী তার সাপ্তাহিক বেতন হবে ১ লাখ ১০ হাজার ইউরো। খুশি দিবালা, ‘আমি সবকিছুর মধ্যেই সর্বদা সাফল্য চেয়েছি। আমি জানি জুভেন্টাস হলো উপযুক্ত একটা জায়গা যেখান থেকে আমি যা জিততে চাই তা জেতা সম্ভব।’
পাঁচ বছরের চুক্তিতে ২০১৫ সালে পালের্মো থেকে ২৩ মিলিয়ন ইউরোয় তুরিনের দলে নাম লিখিয়েছিলেন বিদালা। এরপর থেকে এ পর্যন্ত ৮২ ম্যাচে ৩৯ গোলের পাশাপাশি করেছেন ১৬টি গোলে সহায়তা। প্রথম মৌসুমেই জেতেন ঘরোয়া ডাবল। চলতি মৌসুমে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে করেছেন ১৬ গোল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিবালা

২০ আগস্ট, ২০১৮
২৫ সেপ্টেম্বর, ২০১৭
১৪ এপ্রিল, ২০১৭

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ