Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

তোফায়েল হোসেন খানের রুহের মাগফিরাত উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার মাহফিল

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : আজ (বুধবার) সকাল ১০টায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন বগুড়া জেলা শাখার সাবেক সভাপতি ও ঠনঠনিয়া নুরুন আলা নুর ফযিল মাদরাসার অধ্যক্ষ মরহুম মাওলানা আ ব ম তোফায়েল হোসেন খানের রুহের মাগফিরাত কামনা উপলক্ষে ‘ আলোচনা সভা ও দোয়া মাহফিলের’ আয়োজন করা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ (আহসান সাইয়্যেদ) এবং প্রধান আলোচক থাকবেন জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব আলহাজ মাওলানা শাব্বীর আহম্মেদ মোমতাজী ।
আলোচনা সভা ও দোয়া মাহফিল কমিটির আহ্বায়ক বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সেক্রেটারি মাও আব্দুল হাই বারী এবং সদস্য সচিব ঠনঠনিয়া নুরুন আলা নুর ফাযিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও রাগেব হাসান ওসমানি এক বিবৃতিতে দোয়া মাহফিল সফল করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ