Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রক্ত দিয়ে মাতৃভাষার অধিকার আদায় করেছি: তোফায়েল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৪ পিএম

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, মায়ের মুখের ভাষার জন্য সালাম, বরকত, রফিকরা শহিদ হয়েছেন। তাই আমরা গর্বিত জাতি।

আজ মঙ্গলবার শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
সকল ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে তোফায়েল আহমেদ বলেন, আমরা মায়ের ভাষার জন্য রক্ত দিয়ে মাতৃভাষার অধিকার আদায় করেছি।
জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা শ্রমীকলীগ সভাপতি হারুন হাওলাদার, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি আবু ছায়েম প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে রাত ১২ টা এক মিনিটে সরকারি স্কুল মাঠ কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা, সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংগঠনটির নেতা-কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ