Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূমিহীনদের জমি ও ঘর দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা - তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৪:৪৪ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এম পি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ কর যাচ্ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশে কোন মানুষ ভূমিহীন গৃহহীন থাকবে না। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন মানুষকে জমি ও ঘর দিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন।
ভোলায় দ্বিতীয় ধাপে ৩৭১ জন ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধনের আগে সুবিধাভোগী পরিবারের সাথে মতবিনিময়কালে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।
এ সময় তোফায়েল আহমেদ আরও বলেন, অসহায় ভূমিহীন ও গৃহহীন মানুষের কোন দলমত নেই। গৃহ প্রদানকালে কে কোন দল করে তা দেখা হয়নি। প্রকৃত ভূমিহীন ও গৃহহীনকেই ঘর দেয়া হয়েছে।
রবিবার সকাল ৯টায় ভোলা সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।
জেলা প্রশাসক মো তৌফিক ই ইলাহী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মামুন আল ফারুক, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভোলা প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব প্রমুখ। এদিকে ভোলার লালমোহনে ভূমিহীনদের মাঝে ঘড় প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।



 

Show all comments
  • Jahangir Mohammed Osman Gani ২০ জুন, ২০২১, ৫:৫১ পিএম says : 0
    প্রতি দিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ