Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তোফায়েল আহমেদের শারীরিক অবস্থার উন্নতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ভারতের নয়াদিল্লির হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান রাজনীতিক, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। অবস্থার উন্নতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

তোফায়েল আহমেদের জামাতা তৌহিদুজ্জামান জানান, তিনি এখন ভালো আছেন। ফিজিওথেরাপি দেওয়া হচ্ছে। হাঁটাহাটি করানো হচ্ছে, ব্যায়াম করানো হচ্ছে।
তিনি আরো বলেন, দিল্লি নেওয়ার পর উনাকে হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছিল, গত শনিবার সকালেই কেবিনে স্থানান্তর করা হয়েছে। যাওয়ার সঙ্গে সঙ্গে সবগুলো টেষ্টও করানো হয়েছে। ৭৭ বছর বয়সী তোফায়েল আহমেদ কার্ডিওলজি ও নিউরোলজির সমস্যায় ভুগছেন। তিনি মাইল্ড স্ট্রোকও করেছিলেন।
গত ৩০ আগস্ট তোফায়েল আহমেদকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানকার চিকিৎসকদের পরামর্শে গত শুক্রবার তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় দিল্লিতে। দিল্লির ওই হাসপাতালে এর আগে তার হৃদযন্ত্রে রিং পরানো হয়েছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ