Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতির দাবি পার্বত্য চট্টগ্রামে সেনা নেতৃত্বাধীন বিশেষ অভিযান শুরু করুন

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : ‘হঠাও জঙ্গি বাঁচাও দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে গতকাল সকালে কলেজের মূল ফটকের সামনে মৌলবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহম্মুদ বাপ্পার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন। ছাত্রনেতা মেজবা উদ্দিনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ বিভন্ন স্তরের নেতৃবৃন্দ।
মানববন্ধনের প্রধান বক্তা জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন বলেন, স্বাধীনতার পরাজিত শক্তিরা আত্মঘাতী বোমা বিস্ফোরণ ঘটিয়ে দেশকে আতঙ্কিত করার চেষ্টা করছে। স্বাধীনতার বিপক্ষের শক্তিরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টা করেছে। জঙ্গিবাদের যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায়, ছাত্রলীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ রয়েছে জানিয়ে বলেন, বাংলাদেশে জঙ্গিবাদের ঠাঁই হবে না।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ ধর্মের নামে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ রুখে দিতে বদ্ধপরিকর।
সমাবেশে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে ছাত্রলীগ সভাপতি আরেফ বলেন, পার্বত্য রাঙামাটিতেও সন্ত্রাসীরা জঙ্গিদের মদদ দিচ্ছে। এরই অংশ হিসেবে অত্রাঞ্চলের দুর্গম অঞ্চলে সন্ত্রাসীরা তাদের অভয়াশ্রম গড়ে তুলেছে। এসব সন্ত্রাসীর দেশবিরোধী এই অপতৎপরতা রুখে দিতে হবে জানিয়ে এসব দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে শীঘ্রই পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনীর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনার দাবি জানিয়েছেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ