Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ের ৩ ইউপিতে আওয়ামী লীগ ২, স্বতন্ত্র ১টিতে বিজয়ী

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১০:০৪ পিএম

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩টি ইউপি নির্বাচনের ভিতর ২টিতে আওয়ামী লীগ ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টায় কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় হতে রিটার্নিং কর্মকর্তারা বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেছে।

কাপ্তাই উপজেলার ৪ নম্বর কাপ্তাই ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রকৌশলী আবদুল লতিফ (তৃতীয়বারের ন্যায়) বিজয়ী হয়ে পেয়েছে ৫৬৪১ ভোট। তার একমাত্র নিকটতম স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিক মহিউদ্দিন পাটোয়ারী বাদল পেয়েছেন ৮১৩ ভোট।

২ নম্বর রাইখালী ইউনিয়নে আনারস প্রতিক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মংক্য মারমা ৬২১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্ধী এনামুল হক চশমা প্রতিক পেয়েছেন ১৬৮৪ ভোট এবং নৌকা প্রতীক নিয়ে থোয়াই সা প্রু চৌধুরী (রুভেল) পেয়েছেন ১৪১৫ ভোট।

৫ নম্বর ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান (দ্বিতীয়বার ন্যায়) বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী চিরনজীত তনচংগ্যা। তার প্রাপ্ত ভোট ৩৮২৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্ধী আনারস প্রতিক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আপাই মারমা পেয়েছেন ১৫৪৭ ভোট। তিন ইউপিতে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

সকল ভোটার ও প্রার্থীর মাঝে যে শংঙ্কা ও ভয়ছিল প্রশাসন সকল ভয় কে জয় করে সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ায় নির্বাচিতরা প্রশাসনকে সাধুবাদ জ্ঞাপন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ