Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তদন্ত কমিটির বাঘাইছড়ির ঘটনাস্থল পরিদর্শন

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৯, ৩:১৩ পিএম

রাঙামাটি বাঘাইছড়িতে নির্বাচনী কর্মীদের ওপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার কর্তৃক গঠিত তদন্ত কমিটির প্রতিনিধি দল।

আজ বৃহস্পতিবার সকালে তারা বাঘাইছড়ির নয় কিলো এলাকা পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের সাথে কথা বলেন। এছাড়া ঐদিন গাড়িতে থাকা আরো বিভিন্ন নির্বাচনী কর্মকর্তাদের সাথেও কথা বলেন তদন্ত কমিটি।

এ সময় তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) আবু ফয়েজ, বাঘাইহাট জোনের মেজর আশরাফ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, চট্টগ্রাম ৩০ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও অধিনায়ক মো. নুরুল আমিন, সদস্য সচিব ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।
এ সময় তদন্ত কমিটির প্রধান দীপক চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে কথা বলে যেটা আমরা বুঝতে পেরেছি এটা প্ল্যান্ড অ্যামবুশ। কাছ থেকে টার্গেট করেই গুলি করা হয়েছে। তবে এখনই আমরা বিস্তারিত জানাতে পারবো না। আমরা সব তথ্য সংগ্রহের চেষ্টা চালাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ