Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কাপ্তাইয়ে ভলিবল টুর্নামেন্ট উদ্বোধন

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৬ পিএম

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকাল ৩-৫টা পর্যন্ত উপজেলা সদর বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মুনতাসির জাহান এর সভাপতিত্বে ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ ইসমাইল হোসেন এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান চিরন্জিত তনচংগ্যা, হেডম্যান থোয়াই অং মারমা ।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক কাজী মাকসুদুর রহমান বাবুল। এইসময় চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নুর উদ্দিন সুমন, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত উপজেলা ক্রীড়া সংস্হার সদস্য এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া জানান, টুর্নামেন্টে ৮ টি দল অংশ নিচ্ছে।

প্রথমদিনে ২ টি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বড়ইছড়ি তিবরীজি স্মৃতি সংঘকে ২-১ সেটে পরাজিত করে শিলছড়ি ঈগল স্পোর্টিং ক্লাব এবং দ্বিতীয় খেলায় শিলছড়ি দি রয়েল ক্লাবকে ২-০ সেটে পরাজিত করে কাপ্তাই প্রগতি সংসদ।

খেলা পরিচালনা করেন, উপজেলা ক্রীড়া সংস্হার অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল ও যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবু। সহযোগী ছিলেনঃ ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক বিজয় মারমা, নির্বাহী সদস্য আব্দুল হাই খোকন, মংসুইচাইন চৌধুরী, মোশাররফ হোসেন এবং রাজীব আইচ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ