Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা চাওয়ায় যশোরের মুদি দোকানীর বিরুদ্ধে অপহরণ মামলা

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : পাওনা টাকা চাওয়ায় যশোরের রূপদিয়া বাজারের এক মুদি দোকানিকে অপহরণ মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এমনকি তার পরিবোরের সদস্যদের হুমকি দিচ্ছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীর পরিবার। টাকা আত্মসাতের অভিযোগ দিয়ে ‘রূপদিয়া বাজার হাটচান্নি সমবায় সমিতি’ নামে একটি সমিতির সাধারণ সম্পাদক এমন নির্যাতন করছে বলে দাবি করা হয়। প্রেসক্লাব যশোর মিলনায়তনে গত শনিবার সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রত্না রায়। সংবাদ সম্মেলনে নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কাসেম বিশ্বাস, নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন, জেলা পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী মনিরুল ইসলাম, নরেন্দ্রপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফসিয়ার রহমান, ইউপি সদস্য রবিউল ইসলাম, আজিম বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম, সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল সমাদ্দার, সাধারণ সম্পাদক দেবেন্দ্রনাথ ভাস্কর, অশোক রায়ের স্ত্রী তৃষ্ণা রায়সহ এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাওনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ