Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা চাইতে গিয়ে নারী খুন, মাটি খুঁড়ে লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ১:০০ পিএম
পাওনা টাকা চাইতে গিয়ে টাঙ্গাইলের বাসাইলে ঝর্ণা রাণী দাস (৪৫) নামের এক নারী খুন হয়েছেন।
 
রোববার গভীর রাতে বাসাইল পৌর এলাকার রায়বাড়ির প্রতিবেশীর ঘরের মাটি খুঁড়ে মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মনোয়ারা বেগম (৩০) ও উজ্জ্বল বেপারী নামের দুজনকে আটক করেছে পুলিশ।
 
বাসাইল থানার ওসি আনিচুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ঝর্ণা দাস ওই এলাকার সুনিল দাস মতিনের স্ত্রী। আটক মনোয়ারা বেগম একই এলাকার সাহাদত হোসেনের স্ত্রী।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আটক মনোয়ারা বেগম একই এলাকার ঝর্ণা দাসের কাছ থেকে তিন হাজার টাকা ধার নেন। দীর্ঘদিন ধরে মনোয়ারা টাকাগুলো দিচ্ছিলেন না। রোববার সকালে ঝর্ণা দাস মনোয়ারা বেগমের বাড়িতে টাকা চাইতে গেলে তাকে হত্যা করে ঘরের ভেতর মাটিতে পুঁতে রাখেন মনোয়ারা বেগম।
 
এদিকে ঝর্ণা দাসকে তার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও পাচ্ছিল না। এক পর্যায়ে মনোয়ারা বেগমের স্বামী নিজেই স্থানীয় লোকদের সঙ্গে নিয়ে রাত দেড়টার দিকে ওই লাশ উদ্ধার ও স্ত্রী মনোয়ারা বেগমকে আটক করে পুলিশে দেন।
 
ওসি আনিচুর রহমান বলেন, ‘লাশটি অভিযুক্তের ঘরের ভেতর থেকে মাটি খনন করে উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত মনোয়ারা বেগমকে আটক করা হয়েছে। পরে তার দেওয়া তথ্য মতে, একই এলাকার মজিবর বেপারীর ছেলে উজ্জল বেপারীকে আটক করা হয়েছে।’
 
এদিকে, অভিযুক্তদের ফাঁসির দাবিতে সোমবার সকাল ১০টার দিকে এলাকায় বিক্ষোভ মিছিল হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাওনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ